নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
কাটা গলা নিয়ে পুলিশের কাছে ছুটে গেল যুবক: কাগজে লিখে দিয়েই পুলিশের কাছে ধরা পড়লেন দুই যুবক:

কাটা গলা নিয়ে পুলিশের কাছে ছুটে গেল যুবক: কাগজে লিখে দিয়েই পুলিশের কাছে ধরা পড়লেন দুই যুবক:

নিজস্ব প্রতিবেদক:
রাজধানী ঢাকার মিরপুরে পুর্ব শত্রুতার জেরে পরিকল্পনা অনুযায়ী মোটরসাইকেলের করে ঘুরতে বের হয়ে বন্ধুর গলায় ছুরিকাঘাতের দায়ে রুদ্ধশ্বাস অভিযানে সাগর ও সিহাবকে আটক করে পুলিশ।
গত শুক্রবার (২৬ মে) রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।
মিরপুর মডেল থানার ওসি মুহাম্মদ মহসিন বলেন, গলা কাটা নিয়ে ছুটে আসলেন এক ব্যক্তি। শ্বাস নালি কাটা থাকায় নামঠিকানা জানার কোন সুযোগ ছিল না। এরমধ্যে তার হাতে কাগজ আর কলম দিলে সে সাগর নামে এক ব্যক্তির নাম লিখেছেন। এরপর একটি মোবাইল নাম্বারও দেয়। যাতেই সহজেই অপরাধী ধরতে সক্ষম হয়েছে পুলিশ। অন্য দিকে গলা কাটা যুবকের পরিচয়ও পাওয়া যায়। নাম তার জাহাঙ্গীর।
তিনি আরও বলেন, পুর্ব শত্রুতার জেরে পরিকল্পনা মতো সাগর ও সিহাব দুই বন্ধু মিলে
জাহাঙ্গীর কে গত শুক্রবার মোটরসাইকেলে সারাদিন বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ায়। রাতে পূর্ব পরিকল্পিতভাবে তারা মিরপুর রোডে নির্জন স্থানে নিয়ে যায়। সেখানে জাহাঙ্গীর কে হত্যার উদ্দেশ্যে গলা কেটে ফেলে দিয়ে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।’
তিনি আরও বলেন, ‘তারা গলা কাটার পর মৃত ভেবে বন্ধুরা চলে যায়। এরপর গলা কাটা জাহাঙ্গীর হামাগুড়ি দিয়ে পাশের এক উপ পুলিশ কমিশনার অফিসে উঠে। তার শ্বাস নালি কেটে যাওয়ায় কথা বলতে পারছেন না। তাই  আমি তাকে কাগজ আর কলম দিই। এরপর তিনি সাগর নাম এবং তার মোবাইল নাম্বার দেয়। এরপর মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারপর অভিযানে নামে পুলিশ ঘাতক সাগর ও সিহাব নামে দুই জনকে আটক করা হয়।
 তারা জানান, রাতে আমরা তিনজনই মদ্যপান করে ঘুরছি। সিহাব মোটরসাইকেল চালাচ্ছেন মধ্যে জাহাঙ্গীর এবং পেছনে সাগর। নির্জন স্থানে গিয়ে পেছন থেকে জাহাঙ্গীরের গলায় ছুরিকাঘাত করেন সাগর।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com